শিরোনাম

শিবগঞ্জে ১ সপ্তাহের ব্যবধানে ৪টি ছাগল চুরি


শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শিবগঞ্জ কোরবানী দিনক্ষণ যতদিন ঘনিয়ে আসছে ততই পৌর এলাকায় ছাগল চুরির উৎপাত বাড়ছে। গত ১ সপ্তাহের ব্যবধানে ৪টি ছাগল চুরি।

জানা যায় শিবগঞ্জ পৌর এলাকায় ৫/৬ দিনের ব্যবধানে ইতিমধ্যে ৪টি ছাগল চুরি হয়ে যাওয়ার সাধারণ কৃষকদের মধ্যে হতাশা সৃষ্টি হয়েছে। চোরেরা সিএনজি ভাড়া নিয়ে দিনদুপুরে সু-কৌশলে ছাগল চুরি করছে। চুরি হয়ে যাওয়া ছাগল মালিকরা হলেন উপজেলা গৃহনির্মাণ উপ-পরিষদের সভাপতি মোঃ বেলাল হোসেনের একটি আদরের ছাগল, সুলতানপুর গ্রামের মানিক মিয়ার ছাগল, ছ’মিল মালিক দুলাল হোসেনের ছাগল, মোকামতলা সাইফুল ইসলাম এর ছাগল। বিষয়টি নিয়ে গৃহনির্মাণ উপ-পরিষদের সভাপতি মোঃ বেলাল হোসেন এর সাথে কথা বললে, তিনি বলেন আমার ৩টি ছেলে ও ১ মেয়ে চুরি হয়ে যাওয়া ছাগলটিকে শিশুর মত আদর করত। ছাগলটি চুরি হয়ে যাওয়ার পর থেকে আমার ছেলে-মেয়েদের মুখে হাসি নাই। দিনদুপুরে কিভাবে চোরেরা সিএনজি যোগে ছাগল চুরি করে নিয়ে গেলো। তিনি আরো বলেন আমি বাইর থেকে রাতে বাড়ীতে পা দিলে আমার পায়ের শব্দ যে আদরের ছাগল কিভাবে বুঝতে পারে ভাবতে পারি না। আমার পায়ের শব্দ পেলেই সে ম্যা ম্যা করে ডাক দেয়। কাছে গিয়ে মাথায় হাত দিলেই সে চুপ হয়ে যায়। আমার ছাগলটি ছিল আমার সন্তানদের মত আদরের।


Check Also

মহাস্থান প্রেসক্লাবের সভাপতি মিটু সম্পাদক সুমন

মহাস্থান (বগুড়া) প্রতিনিধি : বৃহস্পতিবার দুপুর ২টায় শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়ন পরিষদ হলরুমে মহাস্থান প্রেসক্লাবের …

Leave a Reply

Your email address will not be published.