শিরোনাম

সিজুর মাতার মৃত্যুতে বগুড়া প্রেসক্লাব ও বিইউজে নেতৃবৃন্দের শোক


বগুড়া প্রেসক্লাবের নির্বাহী পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক বগুড়া সাংবাদিক ইউনিয়ন (বিইউজে) সদস্য দৈনিক উত্তরের দর্পণ পত্রিকার ইউনিট চিফ সাজেদুর রহমান সিজুর মাতা রেজিয়া বেগম সোমবার রাত ১১টা ৫০ মিনিটে বার্ধক্য জনিত কারণে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি…রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮৫ বছর।

তাঁর মৃত্যুতে বগুড়া প্রেস ক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন ও সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টু, সহস-ভাপতি আব্দুস সালাম বাবু, এসএম কাওসার ও মাসুদুর রহমান রানা, যুগ্ম সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, দপ্তর সম্পাদক শফিউল আযম কমল, কোষাধ্যক্ষ কমলেশ মহন্ত সানু, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম, ক্রীড়া সম্পাদক লতিফুল করিম, পাঠাগার সম্পাদক এইচ আলিম ও নির্বাহী সদস্য আরিফ রেহমান, আবুল কালাম আজাদ ঠান্ডা, জেএম রউফ, ফরহাদুজ্জামান শাহী, আব্দুল মোত্তালিব মানিক, প্রদীপ ভট্টাচার্য্য শংকর, চপল সাহা, তানসেন আলম, নাজমুল হুদা নাসিম ও আব্দুর রহিম গভীর শোক প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন। শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

অন্যদিকে বগুড়া সাংবাদিক ইউনিয়ন (বিইউজে) এর সভাপতি আমজাদ হোসেন মিন্টু ও সাধারণ সম্পাদক জেএম রউফ তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। খবর বিজ্ঞপ্তি।


Check Also

বগুড়ায় পাম্পে পাম্পে তেল তোলার হিড়িক

স্টাফ রিপোর্টার : রাত ১২টার পর তেলের দাম বাড়ছে এমন খবর শুনে যে যার গাড়ি …

Leave a Reply

Your email address will not be published.