শিরোনাম

সোনাতলায় ছাত্রীকে ধর্ষণ চেষ্টাকারীকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন


সোনাতলা (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সোনাতলায় পৌর এলাকার কানুপুর গ্রামে চতুর্থ শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টাকারী লম্পট সবুজকে দ্রুত গ্রেফতার ও সোনাতলা বন্দর এলাকায় অনৈতিক কর্মকান্ড করে অশ্লীল ভিডিও ধারণ করে ছড়িয়ে দেওয়ায় প্রভাবশালী লম্পটদের শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার পৌর এলাকায় বোচার পুকুর মোড়ে স্কুলের শিক্ষার্থী ও এলাকাবাসী মানববন্ধনে অংশ নেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, বোচারপুকুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তাফিজার রহমান, সহকারী শিক্ষক বাদশা মিয়া, সামাজিক সংগঠন আলোর প্রদীপের চেয়ারম্যান এম এম মেহেরুল, সমাজ সেবক আবু মান্নাফ খান সৈকত, সাংকৃতিক কর্মী রিজু ইসলাম, এলাকাবাসী চনচল হোসেন। মানববন্ধনে বক্তরা বলেন, এধরনের কর্মকান্ড যারা করেছে তাদেরকে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন। তারা আরও বলেন, বর্তমানে নীতি-নৈতিকতা ও সামাজিক মূল্যবোধের অভাবে সমাজ, রাষ্ট্রে তৈরি হচ্ছে বিশৃঙ্খলা, জন্ম নিচ্ছে সামাজিক অবয়। মানুষের নৈতিকতা, সামাজিক মূল্যবোধের সূচনা ঘটে পরিবার থেকে। তারপর ক্রমান্বয়ে শিক্ষাপ্রতিষ্ঠান, বন্ধু-পরিজন, সমাজকে কুলসিত করছে।

উল্লেখ্য, গত ১৭ আগষ্ট স্কুলে যাওয়ার সময় চতুর্থ শ্রেণীর ছাত্রীকে মোটর সাইকেলে করে নিজ বাড়িতে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে বাড়ি থেকে পালিয়ে যায়। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে সোনাতলা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে এজাহার দায়ের করেছে। ঘটনাটি ঘটেছে সোনাতলা পৌরসভার ৯নং ওয়ার্ডে কানুপুর গ্রামে। অভিযুক্ত সবুজ ওই গ্রামের সায়েদ জামান বেপারীর ছেলে।


Check Also

সোনাতলায় দিন-দুপুরে রাস্তা থেকে গাছ কর্তন

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের হাটকরমজা কুড়াডাঙ্গা সড়কের ‘মুক্তি সেবা সংস্থা’ …

Leave a Reply

Your email address will not be published.