শিরোনাম

সোনাতলায় দিন-দুপুরে রাস্তা থেকে গাছ কর্তন


সোনাতলা (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের হাটকরমজা কুড়াডাঙ্গা সড়কের ‘মুক্তি সেবা সংস্থা’ সংলগ্ন রাস্তা থেকে দুটি গাছ কর্তনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্থানীয় ব্যক্তি তালগাছ কর্তন করায় হাট করমজা এলাকার আফজাল হোসেনের ছেলে হাবিবুল্লাহ্ উপজেলা নির্বাহী অফিসার বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে উল্লেখ করেন, একই এলাকার পূর্ব করমজা গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে দুলু মিয়াসহ তিন চার জন মিলে দিন দুপুরে রাস্তার পাশ থেকে গত সোমবারে দুটি বড় তালগাছ কর্তন করে বিক্রির চেষ্টা করেছে।

তিনি অভিযোগে আরও উল্লেখ করেন, বর্তমান সরকার যখন সারাদেশে বর্জ্য নির্ধারক হিসেবে তাল গাছ লাগানোর পরামর্শ দিচ্ছেন- সে সময়ে এসে সরকারী জায়গা থেকে তালগাছ কর্তন করে দেশ ও জাতির সিমাহীন তি সাধন করেছে বলে উল্লেখ করেন।

এব্যপারে উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কথা বললে তিনি জানান, এবিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি, এলজিইডির সার্ভেয়ারকে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত সাপেে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


Check Also

সোনাতলায় ছুরিকাঘাতে আহত দুই : একজন আটক

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সোনাতলা উপজেলার মধুপুর ইউনিয়নের হাঁসরাজ গ্রামে তুচ্ছ ঘটনায় উপুর্যপুরি ছুরিকাঘাতে …

Leave a Reply

Your email address will not be published.