শিরোনাম

হারানো যৌবন ফিরিয়ে দেবে এককোয়া রসুন


বগুড়া ডেস্ক : কর্মব্যস্ত একটা দিন পার করার পর, ঘরে ফিরে ঘুমকেই সবচাইতে আপন মনে হতে পারে। শারীরিক সম্পর্ক তখন অনেকেরই চাহিদার তালিকায় স্থান পায় না। আবার অনেকে আগের মতো সক্ষম নন। রসুনের মধ্যে এমন কিছু গুনাগুণ রয়েছে, যা মানুষের জীবনে মহৌষধি হিসেবে কাজ করতে পারে। শারীরিক সৌন্দর্য থেকে হারানো যৌবন ফিরে পেতে কার্যকরী রসুন। সম্পর্ককেও জোড়া লাগাতে পারে এই ছোট্ট একটি রসুন। পুরুষের যৌন অক্ষমতার ক্ষেত্রে রসুন খুব ভালো কাজ করে এটি। এই কারণেই রসুনকে বলা হয় গরিবের পেনিসিলিন।

প্রতিদিন পাতে রাখুন এককোয়া রসুন। যৌনমিলনের সময় বাধা হয়ে দাড়াচ্ছে দুর্বলতা, সেই সমস্যা থেকেও রেহাই পেতে দারুণ কার্যকরী রসুন। যৌন ইচ্ছা ফিরে আনার ক্ষেত্রে রসুন খুবই কার্যকরী। কোন রোগের কারণে আপনার যৌন ইচ্ছে কমে গেলে এটি আপনাকে তা পুনরায় ফিরে পেতে সাহায্য করে। যদি কোনো ব্যক্তির যৌন ইচ্ছে খুব বেশি হয় বা তা মাত্রাতিরিক্ত হয় যার অত্যধিক প্রয়োগ তার নার্ভাস সিস্টেমের ক্ষতি করতে পারে এমন ক্ষেত্রে ও রসুন দারুণ কার্যকরী। নিয়মিত কাঁচা রসুন খেলে যৌবন দীর্ঘস্থায়ী হয়।

যারা পড়ন্ত যৌবনে চলে গিয়েছেন, তারা প্রতিদিন দু’কোয়া রসুন  গাওয়া ঘি-এ ভেজে খেলে উপকার পাবেন। তবে রসুন খাওয়ার পর একটু গরম জল কিংবা দুধ খেলে আর ভালো ফল পাবেন। হারানো যৌবন ফিরে পেতে কার্যকরী রসুন। যৌবন ধরে রাখতে প্রতিদিন মধু ও লেবুর সঙ্গে এক কোয়া রসুন মিশিয়ে খান। এতে তারুণ্য ফিরে আসবে।

প্রতিদিন নিয়ম করে কাঁচা রসুন খেলে  স্ত্রী-পুরুষ উভয়ের যৌবন দীর্ঘস্থায়ী হয়। অতিরিক্ত রসুন খেলে শরীরে এলার্জি হতে পারে। সুতরাং যাদের এলার্জির সমস্যা আছে তাদের রসুন না খাওয়াই ভালো। দাম্পত্য কলহ থেকে মুক্তি পেতে রসুনের এই টিপস দারুণ কার্যকরী। শারীরিক সৌন্দর্য ঠিক রাখতে রসুন কার্যকরী।


Check Also

কোন বয়সে বিয়ে হলে বাড়বে পুরুষের আয়ু, গবেষণায় নতুন তথ্য

বগুড়া ডেস্ক : আমেরিকার হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে বিয়ে করার সঠিক বয়স নিয়ে একটি গবেষণা করা হয়েছে …

Leave a Reply

Your email address will not be published.