শিরোনাম

১৫ বার বউ সাজলেও একবারও বিয়ে হয়নি দীঘির


বিনোদন ডেস্ক : শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের একটি পেজ থেকে দীঘির বধূ সাজের নতুন ছবি শেয়ার করা হয়েছে। তবে দীঘি ছবিগুলো শেয়ার করেননি। দীঘির ওয়ালে শোভা পাচ্ছে ২৩ আগস্ট পোস্ট করা ফটোশুটের অন্য ছবি। যে ছবিতে বেশ জাঁকজমক পোশাকে হাজির তিনি। চোখে মুখে রয়েছে কিছুটা আবেদনও। তবে শুক্রবারে বউ সাজে নতুন ছবি দেখে যোগাযোগ করা হয় দীঘির সঙ্গে। জানতে চাওয়া হয় এই নিতে কতবার বউ সাজলেন? দীঘি হেসে উত্তর দিলেন এটা আমার ১৫ তম ব্রাইডাল শুট! তবে দীঘি ১৫ বার বউ সাজলেও একবারও বিয়ে করেননি তিনি। কবে বিয়ে করবেন বা বিয়ে নিয়ে তার পরিকল্পনা কি এ নিয়ে জানতে চাওয়া হলে তিনি কোন জবাব দেননি।

জানা যায়, মিরর ম্যাগাজিনের জন্য এই ব্রাইডাল শুট করেছেন দীঘি। তবে দীঘির যে বউ সাজতে ভালো লাগে সেটা তার অনুসারীদের সবারই জানা। এর আগে গণমাধ্যমেও বলেছিলেন তিনি। দীঘি তখন বলেন, আসলে আমাকে দিয়ে ব্রাইডাল শুট বেশি করানো হয়। তাই ব্রাইডাল শুট করতে করতে বউ সাজার প্রতি এক ধরনের ভালো লাগা তৈরি হয়েছে। বউ সাজতে ভালোই লাগে। সেই ভালো লাগা থেকেই  ক’দিন পর পরই বধূ সাজে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি শেয়ার করেন দীঘি। বধূ সাজে টিকটকে ভিডিও শেয়ারও করেন এই অভিনেত্রী।

এদিকে দীঘির জীবনে শুরু হয়েছে নতুন অধ্যায়। রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে মিডিয়া স্টাডিজ অ্যান্ড জার্নালিজম বিষয়ে ভর্তি হয়েছেন। শিগগিরই শুরু হচ্ছে তার ক্লাস। তাই কিছুদিন শোবিজের কাজ থেকে বিরতি নিতে হতে পারে। সেটাও বিশ্ববিদ্যালয় জীবনে নিজেকে গুছিয়ে নেওয়া পর্যন্ত। দীঘির সর্বশেষ প্রচারে আসা কাজ হচ্ছে ‘শেষ চিঠি’ নামে একটি ওয়েব ফিল্ম। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ‘শ্রাবণ জোসনায়’ শিরোনামে নতুন সিনেমা।


Check Also

শাকিব-বুবলীর সন্তান প্রকাশ্যে, অবশেষে মুখ খুললেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক : শাকিব-বুবলী সম্পর্ক, তাদের সন্তান বীরকে প্রকাশ্যে আনার পর বিষয়টি টক অব দ্যা …

Leave a Reply

Your email address will not be published.